New Job Seeker Registration

জব সিকার হিসেবে আজকে আরও একজনকে ওয়েবসাইটে এক্সেস দিলাম।উনাকে নিয়ে ৩৫০ জন ক্যান্ডিডেটকে এক্সেস দেওয়া হলো।

আমি এখন দেশী/বিদেশী ক্যান্ডিডেট রেজিস্ট্রেশন করাতে গুরুত্ব দিচ্ছি।যেহেতু এই কাজটা অনেক প্রসেসের মাধ্যমে করা হয় এবং আমি একা করছি তাই সময় দরকার।

দেশী ক্যান্ডিডেট যদি জব সিকার হিবেবে এখানে নিজ প্রোফাইল আপলোড করতে চায় তাহলে সনাইকে ৩ টা স্টেপ পার করতে হয়।এখানে ১ম স্টেপ হলো কমিউনিকেশন যার সম্পুর্ন দায়িত্ব আমার একার।যখন ক্যান্ডিডেট ১ম স্টেপ পার করে তখন শুরু হয় এডভান্স/স্কাইপে এসেসমেন্ট প্রসেস। এখানে ক্যান্ডিডেট প্রোফাইল এর সাথে ম্যাচ করে কন্সাল্টেন্ট ফাইনাল করতে হয়।গ্রুপ ওপেন করে ক্যান্ডিডেট/কন্সাল্টেন্ট এড করতে হয় এবং এসেসমেন্ট সময় ফাইনাল করতে হয়।এরপর সময় মত এসেসমেন্ট করার পর রিপোর্টের আসে এবং ৩য় স্টেপ শুরু করার কাজ।ক্যান্ডিডেটকে অফিসে ডাকা হয় এবং এসেসমেন্ট রিপোর্টের ওপর ডিসিশন নেওয়া হয় যে এক্সেস পাবে কি না।কারন কন্সাল্টেন্ট যদি এসেসমেন্ট রিপোর্টে বলে দেই এক্সেস দেওয়া যাবে না তাহলে তাকে আমরা এক্সেস দেই না।

আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন প্রসিডিওর অন্যান্য জব পোর্টাল থেকে সম্পুর্ন ভিন্ন।এখানে কোন রেফারেন্স ব্যবহার করা হয় না এবং কোন কোম্পানিতে কোন ক্যান্ডিডেট এর সিভিও সেন্ড করা হয় না।আমরা কোয়ালিফাইড ক্যান্ডিডেটদের আমাদের কন্সাল্টেন্টদের মাধ্যমে বাছাই করে স্পেসিফিক ক্যাটাগরিতে প্রোফাইল রেখে দেই।

রেজিস্ট্রেশন প্রসিডিওর আমরা চেঞ্জ এনেছি। যারা আগ্রহী তারা কমেন্টে ইমেইল আইডি দিতে পারেন।